দিশা ওয়েলফেয়ার সোসাইটির পরিচালনায় নিশুল্ক স্বাস্থ্য পরীক্ষা শিবির

Rangamati Express
0


নিজেস্ব প্রতিনিধি, হাওড়া,১১ সেপ্টেম্বর: ব্যক্তি দেহ  সুস্থ্য রাখার লক্ষ্যে হাওড়ার বেলপুকুর দিশা ওয়েলফেয়ার সোসাইটির পরিচালনায় নিখরচায় এক স্বাস্থ্য পরীক্ষা  শিবিরের আয়োজন করা হয় রবিবার। সোসাইটির তরফে রবিবারের এই শিবিরের আয়োজন করা হয় বেলপুকুর আইটিআই কলেজের বিপরীতে থাকা দিশা কিন্ডারগার্ডেন বিদ্যালয়ে।  প্রায় দুই শতাধিক মানুষ বিনামূল্যে তাদের  স্বাস্থ্য পরীক্ষা করান এদিনের এই শিবির থেকে । পাশাপাশি এলাকার শিক্ষার্থীদের লেখাপড়ার সাথে সাথে অঙ্কনে উত্সাহ বাড়াতে স্বল্প প্রবেশ মূল্যে একটি অঙ্কন প্রতিযোগীতার আয়োজনও করা করা হয় তাদের তরফে। অঙ্কন প্রতিযোগীতাটিতে অংশ গ্রহণ করে প্রায় শতাধিক পড়ুয়া ।

এদিনের এই শিবিরে উপস্থিত ছিলেন , হাওড়া জেলা পরিষদের অধ্যক্ষ  নদেবাসী জানা, হাওড়া জেলা পরিষদের শিক্ষা-তথ্য ও সংস্কৃতি কর্মাধ্যক্ষ শ্রীধর মন্ডল, ডি .এম ঘাট এক নম্বর অঞ্চলের প্রাক্তন প্রধান তথা বেলপুকুর দিশা ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদক  দিলীপ মন্ডলসহ এলাকার বিশিষ্ট সমাজসেবী বৃন্দ।

বেলপুকুর দিশা ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদক জানান, "বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা  শিবিরের উদ্দেশ্য হল যদি কোনো ব্যক্তির  রোগ ধরা পড়ে, তাহলে তার তাড়াতাড়ি সম্ভব চিকিৎসার পরিকল্পনা করা।" এছাড়াও তিনি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন শিবিরে সাহায্যকারী  শ্যামপুর ২ নম্বর ব্লকের স্বাস্থ্যকেন্দ্রের আধিকারিক এবং কর্মকর্তাদের প্রতি।

তবে এভাবে বিনামূল্যে নিজেদের স্বাস্থ্য পরীক্ষা করাতে পেরে খুশি স্বাস্থ্য পরীক্ষা করাতে আসা ব্যক্তিরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)