আজ সারাদিনে যেকোন সময় করুন এই কাজ , টাকার বৃষ্টি শুরু হবে

Rangamati Express
0
অফিসের ক্যান্টিনে চা পান করতেই হোক বা পরিবারের জন্য বড় বাংলো ও গাড়ি কিনতে হোক, সবখানেই টাকার প্রয়োজন।  টাকা ছাড়া এই পৃথিবীতে জীবন কল্পনা করাও অসম্ভব বলে মনে হয়।  এ কারণেই মানুষ সম্ভাব্য সব উপায়ে অর্থ পেতে চায়।  সৌভাগ্যবশত, এর জন্য জ্যোতিষশাস্ত্রে সহজ এবং তাৎক্ষণিক কার্যকর পদ্ধতিও বর্ণনা করা হয়েছে।

হিন্দু ধর্মে, মা লক্ষ্মী এবং দেবতাদের কোষাধ্যক্ষ কুবেরকে সম্পদের দেবতা হিসাবে বিবেচনা করা হয়।  এই দুইটি যদি সঠিকভাবে পূজা করা হয়, তাহলে অবশ্যই অর্থ পাওয়া যাবে।  এগুলোর মধ্যেও লক্ষ্মীর আরাধনা খুবই সহজ ও সহজ।  এমনকি আপনি যদি প্রতিদিন লক্ষ্মীজির একটি মাত্র শ্রী সূক্তম স্তুতি পাঠ করেন তবে এটি কার্যকর হবে।


 ঋগ্বেদে লক্ষ্মীজীর আরাধনার জন্য শ্রীসুক্ত নামে একটি স্তুতি দেওয়া হয়েছে।  এই প্রশংসায় মা লক্ষ্মীর বিভিন্ন রূপকে স্মরণ করে তাঁকে প্রণাম করা হয়েছে, তাঁর প্রার্থনা করা হয়েছে এবং তাঁর আশীর্বাদ চাওয়া হয়েছে।  এটি একটি খুব ছোট প্রশংসা, প্রতিদিন পাঠ করলেও মানুষের দিন ঘুরতে থাকে।  কেউ যদি শ্রীসুক্তের সাথে লক্ষ্মী-সূক্ত পাঠ করেন, তবে তা অধিক ফলদায়ক হয়,যাঁরা ধন-সম্পদ পেতে চান, তাঁদের শুক্রবারে ভগবান বিষ্ণুর সঙ্গে লক্ষ্মীর পূজা করা উচিত।  এরপর মাকে হলুদ ফুল, মালা, চাল ইত্যাদি অর্পণ করতে হবে।  তাদেরকে জাফরান মিশ্রিত খীর নিবেদন করুন, তারপর শ্রীসুক্ত পাঠ করুন।  পাঠের পর যথাসম্ভব গরীবদের খাদ্য দান করুন।  এই প্রতিকারে ঘরে টাকা আসতে শুরু করবে।  



এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)