কয়লাপাচার তদন্তে মলয় ঘটকের বাড়িতে আজকেই সিবিআই হানা

Rangamati Express
0
অরবিন্দ নায়ক , রাঙামাটি এক্সপ্রেস :- কয়লাপাচার তদন্তে মলয় ঘটকের বাড়িতে আজকেই সিবিআই হানা। বুধবার আসানসোলে রাজ্যের আইনমন্ত্রীর বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তল্লাশি অভিযান শুরু হয়। ইতিমধ্যেই বাড়ি ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনী। 
কয়লাপাচার তদন্তে মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানা পড়লো । বুধবার আসানসোলে রাজ্যের আইনমন্ত্রীর বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তল্লাশি অভিযান শুরু হয়ে যায় বুধবার সকালে ।

 ইতিমধ্যেই বাড়ি ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনী। কয়লাপাচার তদন্তে আসানসোলে মলয় ঘটকের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। আপকার গার্ডেন ও চেলিডাঙায় মন্ত্রীর দুটি বাড়িতে তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। শহরের এদিক ওদিক ঘুরছে সিবিআই। এমনকী আপকার গার্ডেন ওয়েস্টে মলয় ঘটকের তৃতীয় বাড়িতেও হানা দিয়েছে তারা। মলয় ঘটকের এই বাড়িতেই নির্বাচনের সময় ভাড়া ছিলেন সায়নী ঘোষ। 

মলয় ঘটকের দুটি বাড়িতে তল্লাশির সময়ে কিছুক্ষণ পরে তৃতীয় বাড়িতেও তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সূত্রের খবর, তবে কোনও বাড়িতেই তল্লাশির সময়ে উপস্থিত ছিলেন না মন্ত্রী মলয় ঘটক। প্রসঙ্গত, শুধু সিবিআই নয়, কয়লা পাচার কাণ্ডে সক্রিয় রয়েছে সিবিআই। মন্ত্রী মলয় ঘটককে ইতিমধ্যে তলব করেছে ইডিও। আগামী ১৪ সেপ্টেম্বর মন্ত্রী মলয় ঘটককে হাজিরা দিতে বলা হয়েছে।

যদিও বাড়িতে মন্ত্রী নেই বলেই খবর। তবে সূত্র মারফত খবর, এই মুহূর্তে কলকাতায় রয়েছেন মন্ত্রী। তবে প্রথমে সিবিআই আধিকারিকরা মন্ত্রী আসানসোলের বাড়িতে যান। সেখানে বেশ কিছুক্ষণ থাকার পর বাড়ি থেকে বেরিয়ে আসেন তাঁরা। পরে রওনা দেন আসানসোলেই মন্ত্রীর পৈত্রিক বাড়ির উদ্দেশে। জুলাই মাসে মলয় ঘটককে ডেকে পাঠিয়েছিল ইডি। কিন্তু সে সময় ইডি দফতরে হাজিরা দেননি তিনি। আগামী ১৪ সেপ্টেম্বর ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার মধ্যেই সিবিআই হানা।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)