আপনি কি ঋণ এর থেকে মুক্তি পেতে চান?তাহলে করুন এই কাজ।

Rangamati Express
0
এই পৃথিবীতে যদি এমন কোন কাজ নেই যা রামভক্ত হনুমানের পক্ষে তা অসম্ভব।  তাকে স্মরণ করলে সবচেয়ে কঠিন কাজও সহজ হয়ে যায়।  তিনি এমন একজন দেবতা যিনি এককভাবে সমস্ত রাক্ষসদের লঙ্কাকে এক নিমিষে পুড়িয়ে দিতে পারেন।  প্রসন্ন হলে তিনি ভক্তদের সমস্ত দুঃখ-দুর্দশা এমনকি এই জড় সমুদ্রেরও ওপারে নিয়ে যেতে পারেন।


হনুমানজীর এমন অনেক মন্ত্র পরীক্ষা শাস্ত্রে বর্ণিত হয়েছে যা প্রতিটি সমস্যার সমাধান।  মঙ্গলবারের প্রতিকার করার জন্য অর্থ, প্রচেষ্টা বা সময়ের প্রয়োজন নেই।  প্রয়োজন শুধু এই যে, ভক্ত যেন তাঁকে পূর্ণ চিত্তে স্মরণ করে, তাঁর আশ্রয়ে মাথা রাখে।  এরপর ভক্তদের যাবতীয় দায়িত্ব তিনি নিজের মাথায় নেন।  জেনে নিন এমনই কিছু হনুমানজির মন্ত্র সম্পর্কে যা যে কারও ভাগ্য পরিবর্তন করার ক্ষমতা রাখে।


1) যদি একজন ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে থাকে।  যদি ওষুধ এবং অন্যান্য প্রতিকার তার উপর কাজ না করে, তাহলে হনুমান চালিসার চৌপাই 'নাসাই রোগ হরে সব পিরা, জপত নিরন্তর হনুমত বিরা' জপ করতে থাকুন।  মঙ্গলবারের এই প্রতিকার করলে ভক্ত শীঘ্রই আরোগ্য লাভ করবে।

2) জীবনে যদি কখনো কোনো ধরনের সংকট আসে, তাহলে তাঁর সবচেয়ে শক্তিশালী মন্ত্র 'ওম নমো হনুমতে রুদ্রাবতারায় সর্বশত্রুসহরণায় সর্বরোগহারায় সর্ববশিকরণায় রামদূতায় স্বাহা' জপ করুন।  এই জপ সমস্ত নয়টি গ্রহের অশুভ প্রভাব বিনষ্ট করে।  এর প্রভাবে সবচেয়ে বড় শত্রুও সহজেই পরাজিত হয়।

3) অনেক সময় একজন ব্যক্তির এত ঋণ হয় যে সে টাকা শোধ করতে পারে না।  এই পরিস্থিতিতে বজরং বালির আশ্রয় নেওয়া একটি খুব ভাল সমাধান।  মঙ্গলবার তাঁর মন্ত্র 'ওম নমো হনুমতে আবেষে আবেশে স্বাহা' জপ করলে ঋণ দ্রুত পরিশোধ হয়ে যায়।  এই প্রতিকারে ভক্তদের আয়ের উপায়ও বৃদ্ধি পায়।



এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)