হনুমান জির এই ব্যবস্থাগুলো আপনাকে করে তুলবে ধনী, কিন্তু কি ভাবে ? দেখুন এই প্রতিবেদনে

Rangamati Express
0


হিন্দু ধর্মে প্রতিদিন কোনো না কোনো দেবতার পূজা করা হয়। মঙ্গলবার পবনের পুত্র হনুমানকে উৎসর্গ করা হয়। এই দিনে তাঁর পূজা করলে অনেক উপকার পাওয়া যায়। এমনটা বিশ্বাস করা হয় যে যার উপর হনুমানজির কৃপা থাকে, তার সমস্ত নষ্ট কাজ হয়ে যায়। সেজন্য এদের সংকট মোচনও বলা হয়।

 হনুমান জিকে রামের ভক্তও বলা হয়। যাঁদের কুণ্ডলীতে মঙ্গল দোষ থাকে, তাঁদের কাজও নষ্ট হয়ে যায়। এমন পরিস্থিতিতে যারা তাদের মঙ্গলকে উন্নত করতে চান তাদের জন্য আজকের নিবন্ধটি খুবই উপকারী। আসুন জেনেনিই কিছু বিশেষ ব্যবস্থা যা আপনার কাজে লাগবে। এগুলো করলে ভক্তের সব মনোবাঞ্ছা পূর্ণ হয়।

আপনার কুণ্ডলীতে যদি মঙ্গল ভুল ঘরে বসে থাকে, তাহলে মঙ্গলবার হনুমানজিকে খুশি করার জন্য সেরা দিন। যারা আর্থিক সংকটে ভুগছেন তাদের জন্য এই দিনে পিপল পাতার প্রতিকার খুবই কার্যকর বলে মনে করা হয়। বলুন যে মঙ্গলবার বজরঙ্গবলীকে 11টি পিপল পাতা নিবেদন করুন। খেয়াল রাখবেন একটি পাতাও যেন ভেঙে না যায়। এই পাতার মালা বানিয়ে হনুমান জিকে নিবেদন করলেও উপকার পাওয়া যায়।

ঘরের ঝামেলা দূর করতে মঙ্গলবার নারকেল সংক্রান্ত এই প্রতিকারও খুব কার্যকরী প্রমাণিত হয়। মঙ্গলবারের নারকেল নিন এবং যে কোনও হনুমান মন্দিরে যান। এখন এটিকে আপনার মাথা দিয়ে 7 বার ঘোরান এবং হনুমানজির সামনে এটি ভেঙে দিন। এতে আপনার ঘর থেকে সমস্ত ঝামেলা দূর হবে।

মঙ্গলবার হনুমান জিকে সিঁদুর অর্পণ করলে ঘরে সুখ ও সমৃদ্ধি আসে। মঙ্গলবার হনুমান জিকে সিঁদুর এবং জুঁই তেল নিবেদন করলে, বজরংবলী দ্রুত প্রসন্ন হন এবং সুখ ও সমৃদ্ধির আশীর্বাদ করেন। এর সাথে সাথে আপনার নষ্ট কাজগুলোও হয়ে যায়।

তুলসী হনুমানজির খুব প্রিয়। তাই মঙ্গলবার হনুমানজির পায়ে তুলসী পাতায় সিঁদুর দিয়ে শ্রী রাম লিখে তাঁকে অর্পণ করুন। এই পরিমাপে বজরঙ্গবলী প্রসন্ন হন। যে সমস্ত ভক্তরা হনুমানজিকে খুশি করতে চান, তাদের মঙ্গলবার এই ব্যবস্থাগুলি করা উচিত। সেই সঙ্গে হনুমান জিকে নিবেদন করতে হবে বুন্দির লাড্ডু।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)