খেলতে গিয়ে এক নাবালকের বিদ্যুতের তার স্পর্শ করে মৃত্যু দেখা মিললো হাওড়া জেলায়

Rangamati Express
0

 অরবিন্দ নায়ক, হাওড়া :  মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেলো হাওড়া জেলার শিবপুরে ।  খেলতে গিয়ে  গলা শুকিয়ে গিয়েছিল। জল খেতে গিয়ে বিদ্যুতের তার স্পষ্ট হয়ে প্রাণ গেল বালকের। এলাকায় শোকের ছায়া। ঘটনাস্থল, সেই হাওড়া।

জানা গেছে মৃতের নাম ইকবাল খান। বাড়ি, হাওড়ার শিবপুর কাজিপাড়ার মালিবাগান এলাকায়। ষষ্ঠ শ্রেণির ছাত্র সে । বাবা-মায়ের একমাত্র সন্তান। রোজকার মতোই এদিন বিকেলে পাড়ার মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে গিয়েছিল ইরফান। কীভাবে দুর্ঘটনা ঘটল? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খেলার মাঝেই মাঠের পাশেই জল খেতে যায় ষষ্ঠী শ্রেণির ওই পড়ুয়া। তখনই বিদ্য়ুৎস্পৃষ্ঠ হয়ে রাস্তায় ছিটকে পড়ে! এরপর যখন উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে যান, তখন ইকবালকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এদিকে অনুষ্ঠান উপলক্ষে  গোটা এলাকা আলো দিয়ে সাজানো হয়েছিল। মৃতের পরিবারের লোকেদের দাবি, স্থানীয় একটি ক্লাব থেকেই বিদ্যুৎ সংযোগ নিয়েছিলেন উদ্যোক্তারা। ইরফান যেখানে জল খেতে গিয়েছিল, সেখানে নাকি বিদ্য়ুতের তার ছিঁড়ে পড়েছিল! এর আগে, হাওড়ার ডোমজুড়ে স্কুলের  ওয়াটার পিউরিফায়ার থেকে জল খেতে দিয়ে  বিদ্যুৎস্পৃষ্ট হয় চতুর্থ শ্রেণির এক ছাত্রী। তবে, প্রাণ বেঁচে গিয়েছিল সে। 

উলুবেড়িয়ায় রাস্তার পাশে ঝোপে বিদ্যুতের তার পড়েছিল। সেখানে ছাগলের জন্য খাবার সংগ্রহ করতে গিয়েছিলেন এক বৃদ্ধা। তারপর?  বিদ্যুতের তার হাতে লেগে যায়।  প্রায় সঙ্গে সঙ্গে বিদ্যুৎষ্পৃষ্ট হন তিনি। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর ওই বৃদ্ধার সন্ধান পান পরিবারের লোকেরা। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)