শীঘ্রই বিয়ে করবেন সিদ্ধার্থ-কিয়ারা, নীরবতা ভাঙলেন অভিনেতা

Rangamati Express
0
বলিউডের অন্যতম বিখ্যাত দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি প্রায়ই তাদের ডেটিংয়ের খবরের কারণে শিরোনামে থাকেন।  'শের শাহ' ছবির শুটিংয়ের সময় কাছাকাছি আসা এই দম্পতি দীর্ঘদিন ধরে মিডিয়া এবং ভক্তদের চোখ থেকে আড়াল করার চেষ্টা করেছিলেন।  সেই সঙ্গে খবরও আসছে যে শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি।
বিয়ে নিয়ে খবর ছিল সিদ্ধার্থ ও কিয়ারা কোর্ট ম্যারেজ করবেন। এরপর দিল্লিতে হবে ঐতিহ্যবাহী বিয়ে।  এত কিছুর মধ্যেই নিজের বিয়ে নিয়ে বড় কথা বললেন সিদ্ধার্থ।  সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি হেসে বলেন, এ বছরই বিয়ে করছি।  সিদ্ধার্থের এই ধরনের উত্তর শুনে ভক্তরা এখন বিভ্রান্ত।  সবার মনেই প্রশ্ন উঠতে শুরু করেছে এই অভিনেতা তার বিয়ের কথা নিশ্চিত করেছেন কি না।
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সিদ্ধার্থ ও কিয়ারার পরিবারের সদস্যরা বিয়ের প্রস্তুতি শুরু করেছেন।  চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস বিয়ের ভেন্যু ঠিক করা হয়েছে বলে খবর।  যেহেতু সিদ্ধার্থ মালহোত্রার পরিবার দিল্লিতে থাকে এবং তার অনেক আত্মীয় চণ্ডীগড়ে থাকে, তাই চণ্ডীগড়েই বিয়ে করার কথা ভাবা হচ্ছে।  একই সঙ্গে বিয়ের পর মুম্বাইয়ে ঘনিষ্ঠ কিছু মানুষের জন্য একটি গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে।  

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির প্রেমের গল্প শুরু হয়েছিল 'শের শাহ' ছবি দিয়ে।  অনস্ক্রিন জুটি দর্শকদের দ্বারা পছন্দ হয়েছিল এবং তারপর থেকে দুজনকে প্রায়শই একসাথে দেখা যায়, যখন কিয়ারা করণ জোহরের শো "কফি উইথ করণ" এ সিদ্ধার্থের সাথে তার সম্পর্ক স্বীকার করেছেন।  সেই সময় তিনি বলেছিলেন যে সিদ্ধার্থ তাঁর কাছে বন্ধুর চেয়ে বেশি। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই জুটির বিয়ের জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)