আপনি হবেন কোটিপতি হতে চান? তাহলে 21 বার জপ করুনএই মন্ত্রটি

Rangamati Express
0
জ্যোতিষশাস্ত্র আমাদের গার্হস্থ্য জীবনে আসা প্রায় সব সমস্যার সমাধান দিয়েছে।  এর মধ্যে অনেক সহজ প্রতিকার দেওয়া হয়েছে যা যে কেউ করতে পারে।  এই প্রতিকারগুলি করা খুব সহজ এবং সেগুলি করতে খুব বেশি প্রচেষ্টার প্রয়োজন হয় না।

1)অনেক সময় বাড়ির ছোট বাচ্চাদের কুদৃষ্টি পড়ে।  এমন পরিস্থিতিতে তাদের পাশাপাশি প্রবীণদেরও অনেক চিন্তায় পড়তে হয়।  যদি কখনও এমন হয় তবে বাম হাতের মুঠিতে কিছু সরিষা, সাতটি আস্ত লাল লঙ্কা এবং লবণ নিয়ে শিশুটির মাথাটি 7 বার ঘুরিয়ে দিন।  এর পর চুলার জ্বলন্ত আগুনে এগুলো সব দিন।  এতে করে আপনি সাথে সাথে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলবেন।

2) অনেকে অভিযোগ করেন যে তারা ভূত ইত্যাদির মতো নেতিবাচক শক্তি দ্বারা সমস্যায় পড়েছেন।  এমন সময়ে তান্ত্রিকের কাছে না গিয়ে দিনে ১০৮ বার রাম রক্ষা স্রোত জপ করা ভালো।  এই দশ দিন একটানা করলে সেই বাধা চিরতরে শেষ হয়ে যাবে।  শুধু তাই নয়, ভবিষ্যতেও যে ব্যক্তি জপ করবে তাকে কোনো ভূত বাধা দিতে পারবে না।

3) ধন-সম্পত্তি, সম্মান ও প্রতিপত্তি পেতে চাইলে করুন এই প্রতিকার।  রবিবার থেকে শুরু করে প্রতিদিন কমপক্ষে 21 বার আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।  এই পাঠ একটি অবিলম্বে প্রভাব আছে,যত দিন যাবে আপনার ভাগ্যও উজ্জ্বল হতে শুরু করবে।  তিন মাস পূর্ণ হওয়ার আগেই আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে, তবে এর মাধ্যমে অন্য কারও ক্ষতি করা যাবে না।  যদি এই উৎসব জীবনের জন্য ব্যবহার করা হয়, তবে এই জাতীয় ব্যক্তি কোটিপতি হয়ে যায়।


এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)