পার্সে রাখুন মাত্র একটা জিনিস,আর আপনি হন কোটিপতি ।

Rangamati Express
0


আপনিও কি চান আপনার বেতন ক্রমাগত বাড়ুক, ব্যাঙ্ক ব্যালেন্স দিন-রাত চারগুণ বাড়ুক?  যদি হ্যাঁ, তবে এর জন্য আপনাকে জ্যোতিষশাস্ত্রের কিছু বিষয়ের যত্ন নিতে হবে।  জ্যোতিষশাস্ত্রে এমন অনেক টোটকা বলা হয়েছে, যা মেনে চললে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।জ্যোতিষশাস্ত্রে উল্লিখিত এই প্রতিকারগুলি খুবই সহজ এবং ব্যয়বহুল।  এই প্রতিকারগুলি করার জন্য আপনাকে কোনও বিশেষ প্রচেষ্টাও করতে হবে না।  আপনি যে কোন সময় এবং যে কোন জায়গায় টাকা পেতে এই উপায় করতে পারেন।জেনে নিন তেমনই কিছু ব্যবস্থার কথা।

1) আপনার পার্সে পূজার ফুল রাখুন:- সকালে যে কোনো শুভ সময়ে ভগবান বিষ্ণুর মন্দিরে যান।  সেখানে তাকে প্রণাম করুন, দারিদ্র্য দূর করার জন্য তার কাছে প্রার্থনা করুন।  এর পরে, আপনার সাথে তার পায়ে দেওয়া গোলাপ (বা লাল বা হলুদ ফুল) নিয়ে আসুন।  এই ফুলের কিছু পাতা ছায়ায় শুকিয়ে আপনার পার্সে রাখুন।  ফুলের পাতা যতদিন পার্সে থাকবে ততদিন পকেট খালি হবে না।

2)পার্সে এক টাকার কয়েন রাখুন:- প্রতি দীপাবলিতে, হিন্দুরা দেবী লক্ষ্মী, সরস্বতী এবং গণেশের পূজা করে।  সেই সময় পূজায় একটি রৌপ্য বা স্বর্ণমুদ্রাও রাখা হয়।  আপনার যদি এমন একটি মুদ্রা থাকে তবে তা আপনার পার্সে রাখুন।  আপনি যদি এমন একটি মুদ্রা না পান তবে কোনও শুভ দিনে, আপনার পকেট থেকে এক টাকার মুদ্রা ভগবানের চরণে অর্পণ করুন।  এর পরে, সেই মুদ্রাটি এক সপ্তাহের জন্য সেখানে রাখুন।  এক সপ্তাহ পরে, একটি শুভ সময়ে, ঈশ্বরের আশীর্বাদ হিসাবে সেই মুদ্রাটি তুলে নিন এবং আপনার পার্সে রাখুন।  সেই মুদ্রাটি পার্সে রাখলে আপনার সমৃদ্ধি আসবে।

3) আপনার দেবতার ছবি রাখুন:- আপনিও যদি সুখ ও সমৃদ্ধি চান, তাহলে আপনার পার্সে আপনার অধিপতি দেবতার ছবি রাখতে হবে।  দিনে একবার আপনার পার্স থেকে ছবিটি বের করে দেখুন।  সেই সাথে ঈশ্বরের কাছে প্রার্থনা করুন যেন ঘরের সব দোকান ভরে যায়।  এই প্রতিকার দারিদ্র্য দূর করে এবং একজন ব্যক্তির ভাগ্য উজ্জ্বল করে।


এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)