আপনি কি ক্যারিয়ার গড়তে, অর্থ পেতে চান?তাহলে সুপারি দিয়ে করুন এই কাজ।

Rangamati Express
0


ভারতে সুপারি শুধু খাবারের জন্যই উপযোগী নয়, এই ধর্মীয় আচারেও এর ব্যবহার করা হয়।  সুপারি পূজার অবিচ্ছেদ্য অংশ হিসেবে বিবেচিত হয়েছে।  যে দেবতারই পূজা কর না কেন, তাতে সুপারি থাকতে হবে।  এমনটা বিশ্বাস করা হয় যে একটি পানে আস্ত সুপারি নিবেদন করলে ভগবান প্রসন্ন হন।


জ্যোতিষশাস্ত্রে সুপারি খাওয়ার অনেক প্রতিকারও বলা হয়েছে।  এই প্রতিকার (সূর্য কে উপায়) কোনো খরচ বা প্রচেষ্টা ছাড়াই তাৎক্ষণিক ফল দেয়।  তাদের সাহায্যে, আপনি সহজেই আপনার যে কোনও ঝামেলা কাটিয়ে উঠতে পারেন।  এই কৌশলগুলি ক্যারিয়ার গড়তে, অর্থ পেতে বা বাড়িতে শান্তি এবং সুখের জন্যও ব্যবহার করা যেতে পারে।  জেনে নিন সুপারি এর এমনই কিছু প্রতিকার সম্পর্কে।


1) সমস্ত ব্যথা পরিত্রাণ পেতে:- যখনই আপনি এমন কোনো সংকটে আটকে যাবেন যেখান থেকে মুক্তির পথ দেখবেন না, তখনই করুন এই প্রতিকার।  গণেশজি ও লক্ষ্মীজির পূজা করতে হবে।  পূজার পরে, সুপারি বেঁধে গণেশ জিকে অর্পণ করুন এবং আপনার সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য প্রার্থনা করুন।  এটি করলে আপনার সমস্যা সঙ্গে সঙ্গে দূর হয়ে যাবে।


2) কর্মজীবন বৃদ্ধির জন্য:- অনেক চেষ্টার পরেও যদি আপনার ক্যারিয়ার ফ্লাইট নিতে না পারেন, তাহলে সুপারি আপনার জন্য উপকারী হতে পারে।  একটি শুভ সময়ে পানের উপর ঘিতে কুমকুম মিশিয়ে একটি স্বস্তিক প্রতীক তৈরি করুন।  এবার এই পাতায় মলি ও সুপারি দিন এবং এই পাতা বেঁধে দিন।  এখন এই প্যানটি আপনার ঘরে একটি ভাল জায়গায় রাখুন যেখানে এটি মিথ্যা হাত দ্বারা স্পর্শ করা যাবে না।  এটি দিয়ে আপনি অলৌকিক ঘটনা দেখতে শুরু করবেন।আপনি যদি কোন কাজে যাচ্ছেন, তাহলে এই পান পকেটে রাখুন।  এতে আপনার ইন্টারভিউতে নির্বাচিত হওয়ার সম্ভাবনা বাড়বে।  ব্যবসার সাথে সম্পর্কিত একটি বড় চুক্তি করার সময়ও আপনি এটি আপনার সাথে বহন করতে পারেন।


3) অর্থনৈতিক অবস্থার উন্নতি করতে:- প্রায়শই আমরা বিভিন্ন কারণে আর্থিক সংকটের সম্মুখীন হই।  এই অবস্থায় ঘরের সেফতে জেনেউর সঙ্গে একটি সুপারি রাখুন।  এর পাশাপাশি, আপনি যদি চান, আপনি আপনার প্রধান দেবতাকে সুপারি এবং পবিত্র সুতোও অর্পণ করতে পারেন।  এই দুটি ব্যবস্থাই আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে।  সুপারি ও জেনেউর এই প্রতিকারে সঙ্গে সঙ্গে আপনার ভাগ্য পরিবর্তন করার ক্ষমতা রয়েছে।



এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না। কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)