পুলিশের ব্যারিকেট টপকে দ্রুত গতিতে পালাতে গিয়ে ওভারলোডিং বালি বোঝায় ট্রাক্টর পাল্টি।

Rangamati Express
0


 নিজস্ব প্রতিনিধি:-পুলিশের ব্যারিকেট টপকে দ্রুত গতিতে পালাতে গিয়ে ওভারলোডিং বালি বোঝায় ট্রাক্টর পাল্টি বাঁকুড়ার জয়পুর ব্লকের গেলীয়া বাসস্ট্যান্ডে।

অল্পের জন্য প্রাণে রক্ষা পেল এলাকার মানুষ।

ঘটনা আজ দুপুর আড়াইটা নাগাদ জয়পুর দিক থেকে কোতুলপুর দিকে যাচ্ছিল বালি বোঝায় ট্রাক্টর। দ্রুত গতিতে যাওয়া যান চলাচল নিয়ন্ত্রণের জন্য পুলিশের ব্যারিকেট দেওয়া থাকে প্রতিদিনের মতো। আর সেই ব্যারি কেটে সজরে ধাক্কা দিয়ে টানতে টানতে নিয়ে যেতে গিয়ে পাল্টি খেলো দুই নং রাজ্য সড়কের উপর।

তবে কর্তব্যরত সেভিক ভলেন্টিয়াররা থাকায় আরো বড় রকমের দুর্ঘটনা ঘটেনি, তবে সিভিক ভলেন্টিয়ার না থাকলে বড়ো সরো দূর্ঘটনা ঘটে যেতে পারত।

 


তবে স্থানীয় মানুষজন জানাচ্ছেন এই দ্রুত গতিতে পালাতে গিয়ে ট্রাক্টরটি পাল্টি খেয়ে যায় আর তারপরেই পালিয়ে যায় গাড়ি ড্রাইভার।সেই সময় কোন ব্যক্তি চলে আসলে বড় রকম দুর্ঘটনা ঘটে যেতে পারতো এমন টাই মনে করছেন এলাকার মানুষ তবে এই বিষয় নিয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে নারাজ স্থানীয় মানুষজন। তবে তারা জানান দুপুরবেলা লোকজন কম থাকায় খুব বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল। তবে এই দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত গতিতে ছুটে যান জয়পুর থানার পুলিশ, পুলিশ গিয়ে রাস্তার মাঝ থেকে পাল্টি হয়ে যাওয়া ট্রাক্টরের ডালাটিকে সরিয়ে দেয়। তবে এখন পর্যন্ত পাওয়া খবর কোন হতাহতের খবর নেই কিভাবে পাল্টি হয়ে রয়েছে ট্রাক্টরের বালি ভর্তি ডালা দেখুন শেই ছবি।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)