Cyber Crime: সাইবার প্রতারণার শিকার মহেশ বাবু-নম্রতা শিরোদকরের কন্যা সিতারা, সতর্কতা জারি সিতারার নামে একটি ভুয়ো ইনস্টাগ্রাম হ্যান্ডল তৈরি করে তার মাধ্যমে অনুরাগীদের একাধিক লিঙ্ক পাঠানো হচ্ছে বলে অভিযোগ। ট্রেডিং লিঙ্ক, বিনিয়োগের লিঙ্ক পাঠানোর অভিযোগ উঠেছে।

Rangamati Express
0


 নিজস্ব প্রতিনিধি:- নয়াদিল্লি: বাবা ও মা, দু'জনেই বিনোদন জগতের তারকা। তাঁদের সন্তান হয়েও সাইবার ক্রাইমের শিকার সিতারা হ্যাঁ,মহেশ বাবু ও নম্রতা শিরোদকরের মেয়ে সিতারা ঘট্টমানেনির এবার সাইবার ক্রাইমের নিশানায় । এক অজানা ব্যক্তি সিতারার নামে ভুয়ো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে তাঁর অনুরাগীদের ভুয়ো ট্রেড ও বিনিয়োগের লিঙ্ক পাঠাচ্ছে।

সাইবার প্রতারণার শিকার মহেশ বাবুর মেয়ে


সিতারার নামে একটি ভুয়ো ইনস্টাগ্রাম হ্যান্ডল তৈরি করে তার মাধ্যমে তারকা কন্যার অনুরাগীদের একাধিক লিঙ্ক পাঠানো হচ্ছে বলে অভিযোগ। ট্রেডিং লিঙ্ক, বিনিয়োগের লিঙ্ক পাঠানোর অভিযোগ উঠেছে। 



এই ঘটনার দিকে দৃষ্টি আকর্ষণ করে প্রথম সিতারার মা, অভিনেত্রী নম্রতা শিরোদকর তাঁর ইনস্টাগ্রামে জনগণের উদ্দেশে একটি পোস্ট করেন। জানান যে এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে। তিনি লেখেন, 'অ্যাটেনশন! এটি সিতারা ঘট্টমানেনির একমাত্র অ্যাকাউন্ট। ভেরিফায়েড অ্যাকাউন্টটি ছাড়া অন্য কোনও অ্যাকাউন্টকে বিশ্বাস করবেন না।' পোস্টে আরও লেখা হয় যে, মাধাপুর থানার পুলিশ, জিএমবি দলের সঙ্গে একযোগে একটি সতর্কতা বার্তা জারি করেছে, যা ইনস্টাগ্রামে সিতারার নাম ভুয়ো অ্যাকাউন্ট খোলাকে কেন্দ্র করে জারি হয়েছে। এই ঘটনার পিছনে আসলে কে তা এখনও জানা যায়নি। সাধারণ মানুষ যদি কোনও রকমের সন্দেহজনক ঘটনা লক্ষ্য করেন তাহলে তা রিপোর্ট করার আর্জি জানানো হয়েছে। অভিযুক্তের খোঁজ চলছে।

 

 

 

 

 তেলেগু সুপারস্টারের টিম, মাধাপুর পুলিশের সহযোগিতায়, প্রতারকের বিরুদ্ধে জনসাধারণের জন্য সতর্কতা জারি করে পরিস্থিতির দ্রুত প্রতিক্রিয়া জানায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তারা সাবধান করে দেয় যে কোনও লিঙ্কে ক্লিক করবেন না। 


সিতারা ঘট্টমানেনি ২০২৩ সালের ২০ জুলাই ১১তম জন্মদিন পালন করে। তবে কেবল মহেশ বাবু ও নম্রতা শিরোদকরের মেয়ে হিসেবেই নয়, সিতারা তাঁর নৃত্যশিল্পে দক্ষতা ও সোশ্যাল মিডিয়ায় উপস্থিতির জন্যও বিখ্যাত। এছাড়া Standard প্রোফাইলেও প্রায়ই তাঁদে দেখা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)