30 মার্চ পর্যন্ত এই ব্যবস্থাগুলি করুন, প্রতিটি সংকট শেষ হবে, ক্যারিয়ারও রকেট হয়ে উঠবে, দ্রুত অগ্রগতি শুরু হবে।

Rangamati Express
0
হোলি দিয়ে শুরু হয়েছে চৈত্র মাস।  চৈত্র মাসকে হিন্দু বছরের শেষ মাস হিসেবে ধরা হয়।  চৈত্র নবরাত্রি ও রাম নবমীর আগমনের কারণেও এই মাসের বিশেষ গুরুত্ব রয়েছে।সাধারনত ভাবে এই মাসে যদি কিছু বিষয়ের বিশেষ যত্ন নেওয়া হয়, তাহলে একজন মানুষের ঘুমন্ত ভাগ্য জাগিয়ে তুলতে পারে।  জেনে নিন এই মাসে কী করবেন আর কী করবেন না।


চৈত্র মাসে এই কাজটি করতে হবে:-

1) চৈত্র মাসে সূর্য দেবতার পূজা করার পরামর্শ দেওয়া হয়।  রাশিফলের কোন প্রকার দোষ থাকলে তাও এই মাসে ইবাদত করলে দূর হয়।  হিবিস্কাস ফুল ও লাল চন্দন মিশিয়ে সকালে জলের সঙ্গে সূর্যকে অর্ঘ্য দিতে হবে।  এর ফলে ব্যক্তির কর্মজীবনের অগ্রগতি শুরু হয়।

2) এই মাসে ভগবান বিষ্ণুর পূজার বিশেষ তাৎপর্য রয়েছে।  এই মাসে তাঁর মৎস্য অবতারের পূজা করা উচিত।  এটি জীবনে আসা সমস্ত বাধা দূর করে এবং আকস্মিক সংকট থেকে মুক্তি দেয়।

3) নবরাত্রি ও রাম নবমীও আসে এই মাসে।  এই দিনে নবদুর্গা বা দশমহাবিদ্যা সিদ্ধ হলে মানুষ অনেক কৃতিত্ব লাভ করে।  এর দ্বারা ভক্তরা কেবল সিদ্ধি লাভ করে না, তাদের জীবনও সুখ এবং সৌভাগ্যের দ্বারা পরিপূর্ণ হয়।


এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো ব্যবস্থা নেওয়ার আগে অবশ্যই সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞদের পরামর্শ নিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)