আজই ৩টি জিনিস ঘর থেকে বার করুন, দেখবেন অলৌকিক ঘটনা।

Rangamati Express
0
কখনো কখনো আমাদের ভাগ্যও ভালো থাকে, পরিবেশও আমাদের অনুকূলে থাকে, সবাই আমাদের সমর্থন করে, তবুও আমরা কাঙ্খিত সাফল্য অর্জন করতে পারি না।  এ ধরনের ঘটনার পেছনে অনেক কারণ থাকতে পারে।  এর মধ্যে সবচেয়ে বড় কারণ হতে পারে বাস্তু ত্রুটি বা এরকম অনেক ছোটখাটো ভুল যা আমরা মনোযোগ দিই না। আপনি খুব সাধারণ কিন্তু খুব গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে মনোযোগ দিয়ে আপনার ভাগ্যের সদ্ব্যবহার করতে পারেন।  এমনই কিছু বিষয় সম্পর্কে জেনে নিন।

সৌভাগ্য পেতে এই 3টি জিনিস মাথায় রাখুন:-

1) ভাঙা জিনিস বাড়িতে রাখবেন না:- অনেক সময় ভাঙা জিনিসও আমরা ঘরে রাখি।  আমরা বিশ্বাস করি যে শীঘ্রই বা পরে কিছু কাজ করবে।  কিন্তু এ ধরনের কাজ হয় না, বরং আমাদের দুর্ভাগ্যের কারণ হয়ে দাঁড়ায়।  এ ধরনের জিনিস যত তাড়াতাড়ি ঘর থেকে বের করে দেওয়া হয় ততই ভালো।

2) ছেঁড়া পুরানো কাপড়:- আবার অনেকে পুরনো বা ছেঁড়া কাপড়ও বাড়িতে রাখেন।  তারা মনে করেন, একসময় তারা পরিষ্কারের পরীক্ষা নিবেন।  এ ধরনের পোশাক একজন ব্যক্তির সৌভাগ্যও নষ্ট করে।  

3) ত্রুটিপূর্ণ ইলেকট্রনিক পণ্য:- কেউ কেউ নষ্ট হয়েও ইলেকট্রনিক সামগ্রী ঘরে রাখেন।  তার মতে, পরে সেগুলো সংশোধন করে ব্যবহার করা যাবে।  আপনি যদি সেগুলি ব্যবহার করতে চান তবে শীঘ্রই এটি ঠিক করুন। কারণ খারাপ ইলেকট্রনিক জিনিসগুলি শনি এবং রাহুকে নষ্ট করে।  পরবর্তীতে এই দুটি গ্রহ ব্যক্তির সৌভাগ্যও নষ্ট করে।



এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)