হলুদ ও জাফরানের এই মাপকাঠিতে উজ্জ্বল হবে ভাগ্য,দূর হবে এই কষ্টগুলোও।

Rangamati Express
0
জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে ঈশ্বর এবং গুরুর কারক হিসাবে বিবেচনা করা হয়েছে।  এই গ্রহ পুরোপুরি অনুকূল থাকলে ব্যক্তির সমস্ত দুঃখ-কষ্টের অবসান হয়।  সেজন্যই এত গুরুত্ব দেওয়া হয়েছে।  শাস্ত্রে জাফরান ও হলুদকেও দেবী লক্ষ্মী ও গুরুর কারক হিসেবে বর্ণনা করা হয়েছে।জ্যোতিষশাস্ত্রে মতে  জাফরান ও হলুদের কিছু সহজ প্রতিকার গ্রহণ করলে মানুষ দুঃখ-কষ্ট থেকে মুক্তি পায়।  জেনে নিন তেমনই কিছু ব্যবস্থার কথা।


1) ক্যারিয়ারে অগ্রগতির জন্য টিপস:- যে কোনো মাসের শুক্লপক্ষের অষ্টমীতে সূর্যোদয়ের আগে স্নান করে পরিষ্কার কাপড় পরিধান করে প্রস্তুত হন।  পূর্ব দিকে মুখ করে মা লক্ষ্মীর পূজা করুন।  পুজোয় এক পিণ্ড কালো হলুদ রাখুন।  মা লক্ষ্মী জির পুজো করার পর সেই হলুদের পিণ্ডটি আপনার ভল্টে রাখুন।  এই প্রতিকারে, ভক্তদের কর্মজীবন খুব দ্রুত গ্রহণ করে।

 2)সর্বত্র সাফল্য এবং সম্মান পেতে:- জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতি বৃহস্পতিবার একজন ব্যক্তির জাফরানের তিলক লাগাতে হবে।  এতে করে মানুষ জীবনে সৌন্দর্য, সম্পদ ও সম্মান লাভ করে।  এই কারণে সমস্ত দেবতা ভক্তদের প্রতি সন্তুষ্ট হন এবং তাদের সর্বত্র সাহায্য করেন।


3) বাস্তু দোষ দূর করতে:- কোনো কোনো আচার্যের মতে, প্রতিদিন বাড়ির প্রধান গেটে হলুদ মিশিয়ে জল ছিটিয়ে দিতে হবে।  এই প্রতিকারে  বাড়ির সমস্ত বাস্তু দোষ দূর হয়।  এর সাথে সাথে দেবী লক্ষ্মীর আগমন এবং বাড়ির নেতিবাচক শক্তিও চলে যায়।

4) বৃহস্পতিবার কাউকে হলুদ দেবেন না:- বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতিবার হলুদ কেনা শুভ বলে মনে করা হয়।  তবে এই দিনে কাউকে হলুদ দেওয়া উচিত নয়।  এতে করে মানুষের ভাগ্য বিপর্যস্ত হয় এবং সে দরিদ্র হয়ে যায়।  অতএব, আপনার এই দিনে অন্যদের হলুদ দেওয়া যতটা সম্ভব এড়ানো উচিত।



এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)